October 23, 2024, 1:38 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

কেশবপুরে পারিবারিক কলহে গৃহবধূর  বিষপান / চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরে পারিবারিক কলহের জের ধরে রুবিয়া বেগম (৪৬) নামে এক গৃহবধূ বিষপানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কেশবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের বায়সা গ্রামের মুনসুর রহমানের স্ত্রী রুবিয়া বেগম (৪৬) দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে স্বামীর সাথে তার ঝগড়াঝাটি ও মনোমালিন্য সৃষ্টি হয়। তারই জের ধরে স্বামীর উপর অভিমান করে সকলের অগোচরে বসতবাড়িতে ওই গৃহবধূ বিষপান করে। বাড়ীর লোকজন টের পেয়ে তাৎক্ষনিকভাবে রুবিয়া বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূর মৃত্যু ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আলমগীর হোসেন বলেন, বিষপান করা গৃহবধুকে আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসেন। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলেও পরিবারের লোকজন কোন কর্নপাত করেনি। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রায় ১৮ ঘন্টা পর তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, বিষপানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন